s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

খাগড়াছড়ির প্রথম করোনা রোগী আইসোলেশনে

0

খাগড়াছড়িতে প্রথম কারোনাভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্টস শ্রমিক এরশাদ চাকমাকে দীঘিনালা সদরে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) একইসাথে তার সংস্পর্শে থাকা স্ত্রীসহ ৯ জনকে আলাদাভাবে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। এরশাদ চাকমার নমুনা সংগ্রহকারী চিকিৎসকদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ চট্টগ্রাম প্রতিদিনকে জানান, ঢাকার নারায়নগঞ্জ আদমজি (ইপজিডে) কর্মরত শ্রমিক এরশাদ চাকমা গত ১৮ এপ্রিল স্ত্রীসহ ফিরে আসলে তাকে খাগড়াছড়ির দীঘিনালা কামুক্কাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

সে সময় তিনি তার পরিচয় গোপন করে বলেছিলেন তারা কুমিল্লায় শ্রমিকের কাজ করতেন। গত ২২ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়। বুধবার বিকালে তার রিপোর্ট পজেটিভ আসে।

খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, আপাতত খাগড়াছড়ি জেলাকে লকডাউন করার কোন পরিকল্পনা নেই। তবে কামুক্কাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকাকে লকডাউন করা হয়েছে।

Din Mohammed Convention Hall

এসএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm