কেএসআরএম গলফ টুর্নামেন্ট শেষ হল কক্সবাজারে

0

কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে প্রথম কেএসআরএম ইনডিপেনডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট ২০২২ সম্পন্ন হয়েছে। ২৪ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হয় এ গলফ টুর্নামেন্ট।

অনুষ্ঠানের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. ফকরুল আহসান।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেইন, কেএসআরএমের পরিচালক (প্লান্ট) কমোডর (অব.) এমএস কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ব্যবস্থাপক (ব্রান্ড) এসএম মাহমুদুল হাসান ও জ্যেষ্ঠ কর্মকর্তা  মিজান-উল-হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল মো. ফকরুল আহসান বলেন, দেশের অন্যতম ইস্পাত প্রস্তুতকারী শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএম এ টুর্নামেন্টের আয়োজন করায় আমরা আনন্দিত। আমার বিশ্বাস এই ধরনের নিয়মিত আয়োজন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

কেএসআরএমের পক্ষে কমোডর (অব.) এমএস কবির প্রধান অতিথি ও টুনার্মেন্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে আয়োজনের ধারাবাহিকতা রক্ষার আশাবাদ জানান।

পরে র‌্যাফেল ড্র ও খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm