আলীকদমে ইউপি নির্বাচনে নৌকা-স্বতন্ত্র সমানে সমান

0

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের আলীকদম উপজেলার ৪টি ইউনিয়নে ২টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যার পর উপজেলা নির্বাচনী কন্ট্রোল রুম থেকে ভোটের ফলাফল ঘোষণা করা হয়।

ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যানরা হলেন, ১নং আলীকদম ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী নাছির উদ্দীন, ২নং চৈক্ষ্যং ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন, ৩নং নয়াপাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এম.কফিল উদ্দিন ও ৪নং কুরুকপাতা ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী ক্রাতপুং ম্রো।

আলীকদমে নাছির উদ্দীন নৌকা প্রতীকে ৩ হাজার ৩২১ ভোট বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকে আনোয়ার জিহাদ চৌধুরী পেয়েছেন ৩ হাজার ২২ ভোট এবং আনারস প্রতীকে বাদশা মিয়া পেয়েছেন ৮৭৬ ভোট।

চৈক্ষ্যং ইউনিয়নে আনারস প্রতীকের প্রার্থী জয়নাল আবেদীন ৩ হাজার ৪ শত ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী নৌকা প্রতীকে ফেরদৌস রহমান পেয়েছেন ৩ হাজার ১৮৫ ভোট।

নয়াপাড়া ইউনিয়নে আনারস প্রতীকে এম. কফিল উদ্দিন ২ হাজার ৪৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে ফোগ্য মারমা পেয়েছেন ১ হাজার ৯৩৩ ভোট।

৪ নং কুরুকপাতা ইউনিয়ন নৌকা প্রতীকে ক্রাতপুং ম্রো ২ হাজার ১ শত ৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী খামলাই ম্রো আনারস প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬৮৭ ভোট।

আলীকদম উপজেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম চৌধুরী জানান, তৃতীয় ধাপের নির্বাচনে আলীকদম উপজেলার ৪টি ইউনিয়নের মধ্যে নৌকা প্রতীকে ১ জন আর স্বতন্ত্র প্রার্থী ২ জনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

তবে, কুরুকপাতা ইউনিয়নের চেয়ারম্যান পদে বিজয়ীর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। কুরুকপাতা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মুসাব্বির হোসেন খান জানান,টেলিফোনে তথ্য পেয়েছেন,তাতে নৌকা বিজয়ী, তবে আগামীকাল ঘোষণা দেবেন।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm