s alam cement
আক্রান্ত
৩২৫৭৮
সুস্থ
৩০৪৬৫
মৃত্যু
৩৬৭

আগ্রাবাদে মিন্টু খুন, ‘গ্যাং লিডার’ রমজান গ্রেপ্তার

0

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় বৃহস্পতিবারের (১২ নভেম্বর) সন্ত্রাসী হামলায় নিহত মোগলটুলী ওয়ার্ড যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলার প্রধান আসামি মো. রমজান আলী গ্রেফতার হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে মঙ্গলবার (১৭ নভেম্বর) তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

গ্রেফতার মো. রমজান আলী (২৫) ডবলমুরিং থানাধীন কমার্স কলেজ রোডের মতিয়ারপুল এলাকার মো. আক্তারের ছেলে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, ‘জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান আসামি মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।’ মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া জানান, ‘ছুরিকাঘাতে মারুফকে হত্যার পর অভিযুক্তরা পালিয়ে যায়। রমজানকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গ, গত ১২ নভেম্বর রাত পৌনে দশটার দিকে ৪-৫ জনের একদল সন্ত্রাসী ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ হোটেলের পাশের সড়কে মিন্টুকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসীদের আঘাতে মিন্টু মাথায় গুরুতর আঘাত পান। এরপর থেকে সংজ্ঞাহীন মিন্টুকে আশংকাজনক অবস্থায় নগরীর রয়েল হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছিল। এরপর শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারুফকে হত্যার পর তার বড় ভাই স্থানীয় যুবলীগ নেতা আলাউদ্দিন প্রকাশ পিচ্চি আলো চট্টগ্রাম প্রতিদিনকে তখন বলেছিলেন, ‘গতকাল রাতে (১২ নভেম্বর) মোস্তাফা কালাম টিপুর কয়েকজন লোক আমার ভাইকে বাসা থেকে অস্ত্র ঠেকিয়ে নিয়ে যায়। সেখানে ৪-৫ জন মিলে তাকে পিটিয়ে জখম করে। ভাইকে আশংকাজনক অবস্থায় নগরীর রয়েল হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু শেষমেশ আর বাঁচানো গেলো না। এই বিষয়ে আমরা ডবলমুরিং থানার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।’

Din Mohammed Convention Hall

মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রবাদ এলাকার কিশোর গ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়। ঘটনার পর এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন মোস্তফা কামাল টিপুসহ অভিযুক্তরা।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

বিশেষ প্রার্থীর পক্ষে প্রশাসনের অবস্থান ঘোলাটে করছে পরিস্থিতি

চট্টগ্রাম সিটির ভোটে ১২টি ওয়ার্ড হতে পারে রণক্ষেত্র, পুলিশের হিসাবে ২০

ksrm