s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

অক্সিজেনে ফুটপাত দখল করে নির্মাণসামগ্রীর বাণিজ্যে মানুষের দুর্ভোগ

0

চট্টগ্রামের বায়েজিদ থানাধীন অক্সিজেন এলাকায় ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী রেখে জনদুর্ভোগ সৃষ্টি করছেন চিহ্নিত কিছু লোক। এতে এলাকার মানুষ বিশেষ করে মহিলা ও বৃদ্ধরা প্রতিনিয়ত দুর্ভোগ পোহাচ্ছেন। এলাকার কাউন্সিলর কিংবা স্থানীয় বায়েজিদ থানাকে জানিয়েও এ ব্যাপারে কোনো প্রতিকার পাচ্ছে না এলাকার লোকজন।

ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী রেখে জনদুর্ভোগ সৃষ্টির ঘটনায় সাম্প্রতিক সময়ে জন অসন্তোষও বাড়ছে। ঘটছে অপ্রীতিকর ঘটনাও।

জানা গেছে, অক্সিজেন এলাকার ৩ নং ওয়ার্ডের বঙ্গবন্ধু এভিনিউর মূল সড়কের কয়লার ঘর এলাকায় পেট্রল পাম্পের বিপরীতে স্বজন নিবাস এলাকায় নির্মাণাধীন একটি বিল্ডিংয়ের নির্মাণ কাজের জন্য হাঁটাচলার সম্পূর্ণ ফুটপাত দখল করে রাখা হয়েছে নির্মাণসামগ্রীর স্তুূপ। এতে পুরোপুরি বন্ধ হয়ে যায় সাধারণ মানুষের হাঁটাচলার পথটুকুও।

এলাকাবাসী অভিযোগে জানায়, চট্টগ্রাম নগরীর আমিরবাগ এলাকার দুই ব্যক্তি সোহেল আহমেদ বাপ্পী ও ইমতিয়াজ আহমেদ ডালিম ফুটপাত দখল করে অক্সিজেন এলাকার মূল সড়কে জনদুর্ভোগ সৃষ্টি করছেন।

এ নিয়ে এলাকার কেউ প্রতিবাদ করলে তাদের সঙ্গে এই দুজন অশোভন আচরণ ছাড়াও অশ্রাব্য গালিগালাজ করেন। এমনকি তারা প্রশাসন দিয়ে হয়রানি করারও হুমকি দেন বলে এলাকাবাসী জানান।

এলাকাবাসী এ থেকে রেহাই পেতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ছাড়াও স্থানীয় বায়েজিদ থানার শরণাপন্ন হয়েও কোনো প্রতিকার পাচ্ছে না।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm