খালেদা জিয়ার গাড়ি বহরে বোমা হামলার প্রতিবাদে নগর যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার গাড়ি বহরে বোমা হামলার প্রতিবাদে নগর যুবদলের বিক্ষোভ 1বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে ফেনীতে পেট্রোলবোমা হামলার প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন চৌধুরী লিটনের সভাপতিত্বে, সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডুর সঞ্চালনায় নগরীর কাজির দেউরীতে বুধবার বিকাল ৪ ঘটিকার সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও চট্টগ্রাম মহানগর যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দ্বীপ্তি। সমাবেশে মোশাররফ হোসেন দ্বীপ্তি বলেন আওয়ামীলীগ দেশের মানুষের কাছে একটি জঙ্গী সংগঠন এবং পেট্রোল বোমা লীগ হিসেবে পরিচিত। তিনবারের প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করে প্রমাণ করেছে আওয়ামীলীগ জঙ্গী সংগঠন। এই বোমা হামলা কেবল বেগম খালেদা জিয়ার উপর নয়, এই হামলা করেছে দেশের গণতন্ত্রের উপর। দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র উদ্ধার করার জন্যে যে সংগ্রাম শুরু করেছেন, তাকে বোমা হামলা কিংবা মামলা দিয়ে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে সরাতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের জনগণকে নিয়ে পেট্রোল বোমালীগের নেত্রী শেখ হাসিনার হাত থেকে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ।
অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদল নেতা আজমল হুদা রিংকু, হাবিবুর রহমান মাসুম, মিঞা খান হারুন, মোহাম্মদ সেলিম, ইকবাল হোসেন, ম হামিদ, হেলাল হোসেন, মাহবুবুর রহমান, মোঃ সাইদুল, মোঃ মুন্না, ইউনুছ, মোঃ রাশেদ, ফারুক হোসেন স্বপন, নিজাম উদ্দীন, শহীদ, সাখাওয়াত হোসেন রাজু খান, আজিজ চৌধুরী, সাইফুল আলম রুবেল, আরিফ হোসেন, ইব্রাহিম খলিল সবুজ, স্বপন, জহির হোসেন, মোঃ জনি মির্জা, সোহাগ, জামাল, ইভু প্রমূখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!