লামায় নারী নির্যাতন ও মানব পাচার মামলায় তিন পলাতক গ্রেপ্তার

লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জুন) ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ, লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৭ ও ২০১৫ সালে এবং চলতি বছর গ্রেপ্তারকৃত নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় চারটি মামলা হয় (মামলা নং-৬/১৯, ৯৩/১৭, ৫/১৫ ও ৫৬২/১৭)।

এদিকে, হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয় (মামলা নং-১৬৯/১৯)। এসব মামলায় বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরোয়ানা জারির পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। পরে পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!