২ দিন গ্যাস থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

শুক্রবার (২৫ মার্চ) থেকে শনিবার (২৬ মার্চ) পর্যন্ত চট্টগ্রাম নগরীর বেশ কিছু এলাকায় গ্যাস থাকবে না। কোনো কোনো এলাকায় গ্যাস থাকলেও চাপ থাকবে খুবই অল্প।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) কর্তৃক বাস্তবায়নাধীন ‘চট্টগ্রাম শহরের লালখানবাজার হতে শাহ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ’ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে বেশকিছু এলাকায় বিদ্যমান ১০ ইঞ্চি ব্যাসের ১০ বার চাপসম্পন্ন গ্যাস পাইপলাইন ডাইভারশন কাজের জন্য চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ অথবা স্বল্প চাপ বিরাজমান থাকবে।

শুক্রবার (২৫ মার্চ) সকাল ১০টা থেকে শনিবার (২৬ মার্চ) সকাল ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ পুরোপুরি বন্ধ থাকবে চট্টগ্রাম নগরীর বারিক বিল্ডিং, আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা, নিমতলা, মাঝিরঘাট, পাথরঘাটা ও পাশ্ববর্তী এলাকাগুলোতে।

শুক্রবার (২৫ মার্চ) সকাল ১০টা থেকে শনিবার (২৬ মার্চ) সকাল ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহের চাপ কম থাকবে চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট, টাইগারপাস, লালখানবাজার, জিইসি, কোতোয়ালী, ডিসি রোড, আন্দরকিল্লা, চাক্তাই ও পার্শ্ববর্তী এলাকাগুলোতে।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও গ্যাস সরবরাহ চালু হতে পারে। গ্রাহকদেদর সাময়িক অসুবিধার জন্য কর্ণফুলী গ্যাসের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে গ্রাহকদের প্রতি অনুরোধ করা হয়েছে, গ্যাস দুর্ঘটনা এড়ানোর জন্য তারা যেন গ্যাস সরঞ্জামাদি বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করে।

জরুরি প্রয়োজনে কর্ণফুলী গ্যাসের যেসব নাম্বারে যোগাযোগ করা যাবে, সেগুলো হচ্ছে— ০১৭৭৭৭১৭৬০৮, ০২৩৩৩৩১১৬২০, ০২৩৩৩৩২৬৬০৪

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!