১০ পুলিশসহ মিরসরাইয়ে করোনায় আক্রান্ত আরও ১২ জন

চট্টগ্রামের করোনার গ্রিনজোনের তালিকায় থাকা মিরসরাই উপজেলায় একদিনে রেকর্ড ১০ পুলিশ সদস্যসহ ১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে তাদের শরীরে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

সোমবার (১৫ জুন) চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) থেকে তাদের রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করা হয়।

বিআইটিআইডি ল্যাব থেকে নতুন শনাক্ত হওয়া ১২ জনের মধ্যে ১০ জনই পুলিশ সদস্য। নতুনভাবে আক্রান্তের সকলেই পুরুষ। তাদের মধ্যে ২৩ বছরের রয়েছে দুইজন, ২৬ বছরের দুইজন, বাকিগুলো ২৭ থেকে ৪৮ বছরের মধ্যে। আক্রান্তদের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তাও রয়েছে বলে জানা যায়। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। এই নিয়ে ১৫ জুন পর্যন্ত মিরসরাই উপজেলায় ৩৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিআইটিআইডি থেকে প্রাপ্ত ২৩ জনের রিপোর্টের মধ্যে ১১ জনের রিপোর্ট নেগেটিভ আসে। এরমধ্যে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. মিজানুর রহমানের রিপোর্টও নেগেটিভ আসে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমান জানান, গত ১১ জুন করোনা ভাইরাসের সংগ্রহকৃত নমুনা বিআইটিআইডিতে পরীক্ষায় ১২ জনের পজিটিভ শনাক্ত হয়। তাদের বেশিরভাগই পুলিশ সদস্য এবং বর্তমানে তারা হোম আইসোলেশনে আছেন।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এসআই) সিরাজ উদ্দিন আক্রান্তদের বিষয়ে জানান, আক্রান্ত ১২ জনের মধ্যে ৮ জন পুলিশ সদস্য জোরারগঞ্জ থানায় কর্মরত। আক্রান্ত পুলিশ সদস্যরা সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তারা সকলেই হোম আইসোলেশনে থাকবেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!