হেমসেন লেইনে দুই কিশোর গ্যাংয়ের ধাওয়া-পাল্টা ধাওয়া

চট্টগ্রাম নগরীর জামালখান হেমসেন লেইনে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। দুই গ্রুপের নেতৃত্বে ছিল হেমসেন লেইনের ফাহিম ও ঝাউতলার বাবু।

বুধবার (২৯ জানুয়ারি) রাত পৌনে ১১টায় এ ঘটনা ঘটে। ধাওয়া পাল্টা ধাওয়া দুই গ্রুপই কিরিচ-লাঠি ব্যবহার করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

সরেজমিনে হেমসেন লেইনের মুখে গিয়ে জানা যায়, ঝাউতলার বাবু হেমসেন লেইনের মুখে দাঁড়াতে চাইলে ফাহিম বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বাবু তার অনুসারীদের নিয়ে ফাহিম ও তার অনুসারীদের ধাওয়া দেয়। পরে ফাহিমের অনুসারীরা বাবুদের ধাওয়া দেয়।

ধাওয়া-পাল্টা ধাওয়ার মাঝে পাড়ার বড়রা এসে দুই পক্ষকে সরিয়ে দেন। এসময় ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। ফলে ভয়ে দোকানপাট বন্ধ হয়ে যায়। পরে রাত প্রায় ১১টার দিকে কোতোয়ালী থানার পুলিশ এসে দুই পক্ষকে ডেকে সমঝোতার চেষ্টা চালায়।

দুই কিশোর গ্রুপ নিয়ন্ত্রণ করেন সৈকত নামে এক তাঁতী লীগ নেতা। সৈকত আবার জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারি বলে জানান স্থানীয়রা।

তবে শৈবাল দাশ সুমনে বলেন, আমি যেহেতু ওয়ার্ডের জনপ্রতিনিধি সে হিসেবে পাড়ার ছোট-বড় সবাই আমার লোক, আমি সবার। কিন্তু তথাকথিত কোনও কিশোর গ্যাং কিংবা অপরাধী চক্রের সাথে আমার ব্যক্তিগত বিশেষ কোনও সম্পর্ক নেই।

তিনি আরও জানান, তাদের ফেসবুক আইডি চেক করলেই তারা কার অনুসারি সেটা সবার কাছে পরিস্কার হয়ে যাবে।

এফএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!