হালিশহরে পুলিশের ফাঁদে আটকালো সিএনজি অটোরিকশা চোর

চট্টগ্রাম নগরে সিএনজি চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে হালিশহর থানা পুলিশ। এ সময় অপহৃত সিএনজি উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) দুপুর ১ টা দিকে আকবরশাহ থানাধীন লতিফপুর সোহেল জমিদারের ভাড়া ঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার হওয়া মো. রফিক (৪৮) চট্টগ্রামের সন্দীপ থানার গাছুয়া গ্রামের মৃত সাইদুল হকের সন্তান।

হালিশহর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম বলেন, গত ২১ জুলাই হালিশহর থানার মধ্যম রামপুর এলাকার গোলাপ খান চৌধুরীর বাড়ির সামনে সিএনজি রেখে ভাত খেতে বাসায় যান সিএনজি চালক। বাসা থেকে বের হয়ে দেখেন সিএনজি রাস্তায় নেই। এ ঘটনা তার মালিক জাহাঙ্গীর আলমকে জানালে তারা নগরের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে। ওইদিন দুপুর ৩ টার দিকে সিএনজি অটোরিকশা মালিকের নাম্বারে অচেনা একটি নাম্বার থেকে ফোন করে সিএনজি ফেরতে পেতে হলে ৫০ হাজার টাকা দিতে হবে। পরে নগদ নাম্বারে দুই বারে ৫০ হাজার টাকা পাঠায় বাদী জাহাজ্ঞীর আলম। পরে টাকা পাওয়ার সাথে সাথেই প্রতারক মোবাইল ফোন বন্ধ করে দেয়।

এ ঘটনায় সিএনজি মালিক বাদী হয়ে একটি এজাহার দায়েরর পর, স্থানীয় সিসিটিভি ফুজেট দেখে চোর সনাক্ত করে ঘটনার ৫ দিনের মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহির উদ্দিন বলেন, ভুক্তভোগী সিএনজি মালিক এহাজার দায়েরর পরই গাড়ি উদ্ধারে অভিযান শুরু করার নির্দেশ দিই। টানা ৫ দিন গভীর পর্যোলোচনা করে চোর সনাক্ত করে অভিযান পরিচালনা করে সিএনজি সহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেপ্তার চোরের বিরুদ্ধে নগরের একাধিক থানায় মামলা রয়েছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!