স্কুল শিক্ষার্থীকে তুলে নিয়ে গণধর্ষণ, দুই ধর্ষকের ঠাঁই কারাগারে

চট্টগ্রামের আনোয়ারায় ১৩ বছরের এক স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজ এলাকার পাহাড়ি জঙ্গলে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ২ জন হলো-মো. শহীদুল ইসলাম রাকিব (২০) ও মো. রাজু সাগর (২৫)। শনিবার (২৭ মার্চ) রাতে উপজেলার বরুমছড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী পরিবারের সঙ্গে উপজেলার বটতলী এলাকায় ভাড়া বাসায় থাকতো। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় কিছু বখাটে বাসা থেকে ১৩ বছরের ওই কিশোরীকে তুলে নিয়ে শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ সংলগ্ল পাহাড়ি জঙ্গলে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পরিবারের লোকজন কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শনিবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টায় শিশুটির পিতা বাদি হয়ে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে বরুমচড়া এলাকার নেজাম উদ্দিনের পুত্র মো. শহীদুল ইসলাম রাকিব ও বটতলী গ্রামের মৃত আবদুস সালামের পুত্র মো. রাজু সাগরকে বরুমচড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। বর্তমানে ওই কিশোরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

আনোয়ারা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, বৃহস্পতিবার এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় কিশোরীর পিতা শনিবার রাতে ধর্ষণ মামলা করলে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করেছে। রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!