শেখ হাসিনার জন্মদিনে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপির ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম মনিরের নেতৃত্ব বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টার সময় চট্টগ্রাম কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত বৃক্ষরোপণ কর্মসূচিতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম মনির বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে উন্নয়নের রোলমডেল বানিয়েছেন, যার বড় উদাহরণ পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বড় বড় মেগা প্রকল্প। প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।’

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মো. সায়েম হোসেন, মো. রেজাউল হক চৌধুরী, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরফাত রিকু, পটিয়া উপজেলা ছাত্রলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এইচএম রিদওয়ান, পটিয়া উপজেলা ছাত্রলীগ সদস্য সুলব বড়ুয়া, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইরফান উদ্দিন, এম একে মুন্না, তানবির আহমেদ, মো. ইমরান হোসাইন, কোতোয়ালী থানা ছাত্রলীগ উপ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরেফীন রিয়াদ, ইয়াসিন আরফাত, সাইফুল্লাহ মনসুর আকাশ, মো. এরশাদ, রায়হান মাহমুদ মীর, সাদিক দৌলতগীর, মামুনুল ইসলাম, আশরাফ হোসেন প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!