শিবির প্রতিহতে চট্টগ্রামের ছাত্র জনতা ঐক্যবদ্ধ

শিবির প্রতিহতে চট্টগ্রামের ছাত্র জনতা ঐক্যবদ্ধ 1নিজস্ব প্রতিবেদক : সিলেটের জালালাবাদে দুই ছাত্রলীগ নেতার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, দেশের শিক্ষাঙ্গনের শান্তিময় পরিবেশ নষ্ট করে জঙ্গীবাদী কার্যক্রম চালাতে না পারায় মেধাবী ছাত্রনেতাদের হত্যায় মেতে উঠেছে শিবির । তারা এ হত্যাকান্ডের মাধ্যমে তাদের আসল চেহেরা ও আদর্শের পরিচয় দিচ্ছে ।
বক্তারা আরোও বলেন, জামায়াত-শিবিরের যে কোন অপকর্ম রুখে দিতে ছাত্রলীগ সদা প্রস্তুত রয়েছে । সারাদেশের ন্যায় চট্টগ্রামেও শিবিরকে প্রতিহত করতে ছাত্র জনতা ঐক্যবদ্ধভাবে মাঠে থাকবে ।

 

সিলেটের জালালাবাদে দুই ছাত্রলীগ নেতার উপর শিবিরের বর্বরোচিত হামলার প্রতিবাদে বুধবার বিকালে চট্টগ্রাম কলেজ, হাজী মুহাম্মদ মহসিন কলেজ ও চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ’র বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে বক্তারা এ কথা বলেন ।

 

চট্টগ্রাম কলেজ ছাত্র লীগের প্রতিনিধি মুহাম্মদ শাহজাহান সম্রাটের সভাপতিত্বে ও মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের প্রতিনিধি এনাম হোসেন চৌধুরী ও চকবাজার ওয়ার্ড ছাত্রীগ নেতা আরফাতুর রহমান ইমনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক আবদু রউফ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি এম. কায়সার উদ্দিন।

 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সুলতান মাহমুদ, মোঃ মিজানুর রহমান, হুমায়ুন মাহবুব, জমির উদ্দিন, মোঃ জসিম, মোঃ ফরহাদ, মাকসুদ। আরো উপস্থিত ছিলেন মুহসিন কলেজ ছাত্রলীগ নেতা জিলহাজ, শামিম, আরমান, মুবিন, মোরশেদ, বাপ্পি, মং মারমা, চিন্ময়, ফারুখ, নাবিল, নাঈম।

প্রতিবাদ মিছিলে একাত্বতা প্রকাশ করেন। কাজেম আলী স্কুল এন্ড কলেজ মুহসিন স্কুল, কাইছার নিরুফা কলেজ ছাত্রলীগ, আকবর হোসেন শুভ, কনক, রায়হান, রাফি, রায়হান, রাকিব, মিজানুর রহমান, ওয়াসিক, রাফি, ফয়সাল, রাকিব, ফাহাদ, মোশারফ খান (মুন্না), সাব্বির রহমান মঈন, আরমান, ইয়াসিন প্রমুখ।
মিছিলটি নগরীর গণি বেকারির মোড় থেকে শুরু হয়ে চট্টগ্রাম কলেজ, মুহসিন কলেজ সম্মুখ দিয়ে গুলজার মোড় প্রদক্ষিণ করে তেলপট্টি মোড় দিয়ে নবাব সিরাজদ্দৌলা রোডে প্যারড কর্ণার চন্দনপুরা হয়ে পুনরায় গণি বেকারির মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!