রাঙামাটির ‘ঠেগামুখ স্থলবন্দর’ পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

রাঙামাটির ‘ঠেগামুখ স্থলবন্দর’ ও ‘বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু (ঠেগামুখ)’ এবং প্রস্তাবিত ‘সীমান্ত সড়ক’ প্রকল্প পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১১টার দিকে হেলিকপ্টারযোগে রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে গিয়ে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর সেনাবাহিনী ও বিজিবির বিভিন্ন ক্যাম্প পরিদর্শন করে বিকাল ২টার দিকে ভারত সীমান্তবর্তী রাঙামাটির ছোটহরিণা বর্ডারগার্ড বাংলাদেশ-বিজিবি ’র ১২ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ ঠেগামুখ বিওপিতে(বর্ডার অবজারভেশন পোস্ট) যান।

পরিদর্শনকালে প্রস্তাবিত সীমান্ত সড়ক বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ব্রিফিং দেন ২৬ ইসিবির মেজর সাখাওয়াত। সার্বিক ব্যবস্থাপনাসহ বিজিবির রাঙামাটি সেক্টর কমান্ডার ও ছোটহরিণা ব্যাটালিয়নের অধিনায়ক স্বরাষ্ট্রমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

পরিদর্শন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সবার প্রতি সন্তোষ প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরিদর্শন শেষে সফরসঙ্গীসহ হেলিযোগে বাকলাইপাড়া সেনা ক্যাম্পের উদ্দেশ্যে ঠেগামুখ বিওপি ত্যাগ করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ ও র্যাবের মহাপরিচালক বেনজির আহম্মদ। এছাড়া আনসার অ্যান্ড ভিডিপির ডিজি ইঞ্জিনিয়ার ইন চিফ, ডিজি ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড উপস্থিত ছিলেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!