ভাড়া নিয়ে কথা কাটাকাটি, চবি শিক্ষার্থীর মাথা ফাটালো অটোরিক্সা চালকরা

ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মাথা ফাটিয়ে দিয়েছে সিএনজিচালিত অটোরিক্সার চালকরা। এতে ওই শিক্ষার্থীর মাথায় পাঁচটি সেলাই করা হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেটের মক্কা-মদিনা হোটেলে এই ঘটনা ঘটে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম আবু হেনা মাসুম। তিনি বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক।

মাসুমের বন্ধু সাইফুল সুমন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গত দুই তিনদিন আগে মাসুমের সঙ্গে ভাড়া নিয়ে এক সিএনজি চালকের সঙ্গে কথা-কাটাকাটি হয়েছে। পরে আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট এলাকায় ভাত খেতে গেলে আগে থেকে তাকে অনুসরণ করে তিন সিএনজি চালক হঠাৎ মারধর শুরু করে। এতে মাসুমের মাথায় ফেটে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে চবি মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে সে বিশ্রামে আছে।

সাইফুল আরও বলেন, এই ঘটনায় আগামীকাল (শনিবার) আমরা হাটহাজারী থানায় মামলা করবো। এছাড়া প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিবো।

বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত প্রক্টর ড. মো. আতিকুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে বিশ্ববিদ্যালয়ের বাহিরে এক শিক্ষার্থীর মাথা ফাটিয়ে দিয়েছে সিএনজি চালকরা। আমরা শিক্ষার্থীকে দেখে এসেছি। তার মাথায় সেলাই করা হয়েছে। ঘটনা যেহেতু বিশ্ববিদ্যালয়ের বাহিরে হয়েছে তাই পুলিশ প্রশাসনকে ব্যবস্থা গ্রহণ করতে বলা বলেছি।

এমআইটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!