বৃত্তি পেলেন পটিয়ার ২১০ মেধাবী শিক্ষার্থী

চট্টগ্রামের পটিয়ায় মেধাবী ও গরীব ২১০ শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) উপজেলার এয়াকুবদণ্ডী হুলাইন পাইরোল উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী এএফএম শামসুদ্দিন, এজেড এম ফজলুল হক স্মৃতি বৃত্তি ও দিলারা অ্যান্ড নাসির ট্রাস্ট ফান্ডের পক্ষ থেকে এই বৃত্তি দেওয়া হয়।

বিদ্যালয়ের সভাপতি মর্তুজা কামাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বৈশাখী টিভি চট্টগ্রামের ব্যুারো প্রধান মহসিন চৌধুরী, জিটিভির ব্যুরো প্রধান অনিন্দ্য টিটু, মাই টিভির ব্যুারো প্রধান শিব্বির আহমদ, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রির্পোটার মিয়া মোহাম্মদ আরিফ, সাংবাদিক ইউনিয়নের নেতা প্রণব বড়ুয়া অর্ণব, বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য কায়ছার চৌধুরী পিন্টু, শিক্ষানুরাগী সদস্য নাছির উদ্দিন ফারুকী। স্বাগত বক্তব্য রাখেন এয়াকুবদণ্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পার্থসারথী সাহা।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, স্মৃতি বৃত্তির মাধ্যমে পিছিয়ে পড়া ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষার প্রতি আগ্রহ বৃদ্ধি করে। বর্তমান সরকার উন্নয়নের পাশাপাশি শিক্ষার গুণগত মান্নোয়নে কারিগরি শিক্ষায় প্রাধান্য দিয়ে যাচ্ছে। যাতে করে শিক্ষার্থীরা প্রতিযোগিতার মাধ্যমে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে। আলোচনা সভা শেষে ২১০ জন মেধাবী ও গরীব শিক্ষার্থীকে বৃত্তির অর্থ প্রদান করা হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!