বিয়ে নিয়ে অভিমানে চট্টগ্রামে কিশোরীর আত্মহত্যা

১৭ বছরের কিশোরী হুমাইরাকে বিয়ে দেওয়ার চেষ্টা করছিল তার পরিবার। কিন্তু ওই কিশোরী তাতে কোনোভাবেই রাজি হচ্ছিল না। কয়েকদিন আগে তার পরিবার একটি বিয়ের সম্বন্ধ ঠিক করলে অভিমানে কিশোরী হুমাইরা আত্মহত্যাই করে বসলো।

এমন ঘটনা ঘটেছে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কালামিয়া পাড়ায়। রোববার (২৯ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঘরের ছাদের বিমের সাথে ওড়না পেঁচিয়ে কুনছুমা ছিদ্দীকা হুমাইরা নামের ওই কিশোরী আত্মহত্যা করে। তিন বোনের মধ্যে হুমাইরা ছিল সবার বড়। সে ওই এলাকার মোহাম্মদ ইসমাঈলের মেয়ে।

ইউপি সদস্য আবদুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত হুমাইরার বিয়ে নিয়ে পরিবারের লোকদের সাথে মনোমালিন্য চলছিল। এ কারণে হুমাইরা আত্মহত্যা করে থাকতে পারে।

সাতকানিয়া থানার ওসি (তদন্ত) সুজন কুমার দে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সাতকানিয়া থানার উপ পরিদর্শক মাহবুব আলম বলেন, ‘লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি। বিয়ে নিয়ে হুমাইরার সাথে পরিবারের বিরোধে আত্মহত্যা হয়ে থাকতে পারে। তদন্ত শেষে বোঝা যাবে।’

কেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!