বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে ট্যুরিজম ফেস্ট

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে ট্যুরিজম ফেস্ট 1বিশেষ প্রতিবেদক : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আগামী ২৭ সেপ্টেম্বর ধানমন্ডি’র রবীন্দ্র সরোবরে ট্যুরিজম ফেস্ট ২০১৭ এর আয়োজন করেছে এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি। উৎসব উদযাপন কমিটির আহবায়ক রিতা নাহার জানান, সকাল থেকেই উৎসবস্থলে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহ তাদের পণ্য ও সেবাসমূহ প্রদর্শন করবে। বিকাল সাড়ে তিনটায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আয়োজন করা হবে আলোচনা সভা।

এতে অংশ নিবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আলোচনা শেষে আয়োজন করা হবে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী ও ফোক নৃত্যের পাশাপাশি থাকছে লালন- বাউল ও ব্যান্ডদল জলের গানের সঙ্গীত পরিবেশনা। বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় দিনব্যাপী এ উৎসবে টাইটেল স্পন্সর মিনিস্টার ফ্রিজ, পাওয়ার্ড বাই বিমান বাংলাদেশ এয়ার লাইন্স। সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, গ্যালাক্সী ফ্লাইং একাডেমী, রংধনু গ্রুপ ও দ্যা ওয়ে ঢাকা। এছাড়া ফেস্টিভ্যালে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ।

ট্যুরিজম ফেস্ট ২০১৭-এ সহযোগি পার্টনার বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, আটাব ও টোয়াব। এছাড়া দিবসটি উপলক্ষে সকালে রাজধানীতে একটি র‌্যালীর আয়োজন করবে এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!