বিমানবালা পদে চাকরি দেয়ার নামে প্রতারণা, আটক ২

বিমানবালা পদে চাকরি দেওয়ার জন্য ঘুষ নিয়ে পুলিশের হাতে ধরা পড়লেন দুই প্রতারক। ফেসবুকের মাধ্যমে জানতে পেয়ে দেড় লাখ টাকা ঘুষ দিয়ে চাকরি নিতে আসেন এক চাকরি প্রত্যাশী। মঙ্গলবার চট্টগ্রামে (২২ অক্টোবর)শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লোভনীয় অফার পেয়ে সিলেটের হবিগঞ্জ থেকে রেশমিনা বেগম (২৩) শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। ’

মঙ্গলবার (২২ অক্টোবর) চূড়ান্তভাবে টাকাসহ নিয়োগপত্র নিতে আসেন রেশমিনা। সঙ্গে ছিলেন তার বাবাও। যথারীতি চাকরিদাতা নোয়াখালীর চরজব্বারের মো. জাকির সোহাগ (২৯) ও বাগেরহাটের দীঘির পাড়ের রুবেল হাওলাদারও (২৭) আসেন যথাসময়ে। রেশমিনার বাবা ৬০ হাজার টাকা দিতে রাজি হন। লেনদেনের আগ মুহূর্তে হাজির জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) চট্টগ্রাম মেট্রো শাখার বিমানবন্দর টিম।

দুই প্রতারককে নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেশমিনার বাবা বাদি হয়ে মামলা দয়ের করবেন বলে জানান শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যানেজার।

এএস/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!