বিবিরহাটের ফুটপাতে ভুয়া ‘এন ৯৫’ ও লিটারে লিটারে নকল স্যানিটাইজার

পালানোর সময় একজনকে দৌঁড়ে ধরলো র‌্যাব-৭

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাটে দোকানের সামনে ফুটপাতে বিক্রি হচ্ছিল ‘এন ৯৫’ নাম দিয়ে নিম্নমানের মাস্ক আর লিটারে লিটারে নকল হ্যান্ড স্যানিটাইজার। সেসব কিনতে আবার মানুষের জটলাও কম নয়।

করোনাভাইরাস মহামারিতে চাহিদা বাড়ায় নিম্নমানের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিক্রি ব্যাপকভাবে বেড়ে গেছে। খবর পেয়ে গোয়েন্দা নজরদারি বাড়িয়েছিল র‌্যাব। রোববার (২১ জুন) এমন এক গোপন খবর পেয়ে পাঁচলাইশের বিবিরহাটে অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি টিম। শুরুতেই পাঁচলাইশের বিবিরহাট থেকে আমজাদ হোসেন (৩৪) নামের এক অসৎ ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

জানা গেছে, র‌্যাব-৭ এর একটি দল নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকায় নাহার হার্ডওয়্যার অ্যান্ড ইলেক্ট্রিক নামের দোকানের সামনে থাকা ফুটপাতে অভিযান চালানোর পরপরই দৌঁড়ে পালিয়ে যাচ্ছিলেন নকল স্যানিটাইজার ও মাস্ক বিক্রেতা মো. আমজাদ হোসেন। ওই সময় তাকে ধাওয়া করে আটক করা হয়।

আটক আমজাদ হোসেন দক্ষিণ পাহাড়তলী ১ নম্বর ওয়ার্ডের নন্দীরহাট কার্টন ফ্যাক্টরি এলাকার বাসিন্দা মো. হেলাল উদ্দিনের ছেলে।

র‌্যাব তার দোকানে তল্লাশি করে প্লাস্টিকের জারে ৩৫ লিটার নকল হ্যান্ড স্যানিটাইজারসহ বিপুল পরিমাণ নিম্নমানের এন ৯৫ মাস্ক উদ্ধার করেছে। আটক হওয়া মো. আমজাদকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

সিএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!