বাড়িওয়ালার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাড়াটিয়াকে মারধর

থানায় অভিযোগ

চট্টগ্রামের আনোয়ারায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাড়াটিয়াকে মারধর করেছে জালাল শাহ নামের এক বাড়িওয়ালা। শনিবার (৩ অক্টোবর) সকাল ১০ টায় পারকি দুধকুমড়া জালাল কলোনিতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার বিকেলে আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের শাহাদাত হোসেনের স্ত্রী খুরশিদা আকতার (২৪)।

অভিযোগ সূত্রে খুরশিদা আকতার জানান, ১১ মাস আগে জালাল কলোনিতে ভাড়াটিয়া হিসেবে উঠেন খুরশিদা আকতার ও তার স্বামী শাহাদাত হোসেন। বাসায় উঠার পর থেকে স্বামীর অনুপস্থিতিতে প্রায় সময় খুরশিদাকে কুপ্রস্তাব দিয়ে তার কাছে যেতে বলতেন বাড়িওয়ালা জালাল। খুরশিদা বিষয়টি তার স্বামী শাহাদাতকেও জানায়। এরই ধারাবাহিকতায় শনিবার (৩ অক্টোবর) সকাল ১০ টার দিকে শাহাদাতের অনুপস্থিতির সুযোগ নিয়ে বাড়িওয়ালা জালাল বাসার দরজায় টোকা দিতে থাকে। এক পর্যায়ে খুরশিদা দরজা খুলে কি সমস্যা জানতে চাইলে জালার আবারও কুপ্রস্তাব দিয়ে ঘরে ঢুকতে চাইলে খুরশিদা বাঁধা দেয়। এতে জালাল ক্ষিপ্ত হয়ে টাকা পাওয়ার কথা বলে খুরশিদাকে শ্লীলতাহানির চেষ্টা করে।

স্থানীয়রা জানান, বাড়িওয়ালা জালাল শাহ্ এক সময় ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিল। গত কয়েক বছর আগেও কর্ণফুলী থানায় ইয়াবাসহ গ্রেপ্তার হন। এরপর জেল থেকে বের হয়ে পারকি এলাকায় গরু-মহিষ পালন ও মাছ চাষ করছেন। এছাড়া তিনি নিজ এলাকাসহ বিভিন্নস্থানে সালিশি বৈঠকে সালিশকার হিসেবে কাজ করেন।

অভিযুক্ত জালাল কলোনির মালিক জালাল শাহ্ বলেন, ওনি আমার এখানে ভাড়ায় থাকেন। এর জামাই একজন ইয়াবা ব্যবসায়ী। আমি যখন খবর পেয়েছি। তখন আমি এদের ডাকি। এরা দুই ভাড়াটিয়া মিলে ঝগড়া লাগে ইয়াবার টাকা নিয়ে। তখন আমি জিঞ্জেস করি ঘটনা কি। এরা নাকি একজন আরেক জনের কাছ থেকে টাকা পাবে। তখন সে বলে আমার জামাইকে টাকা দিছে সেটা আমি কি জানি। তখন আমি চলে আসি। এখানে ১৭টি পরিবার রয়েছে সবাই দেখেছে আমি তাকে কুপ্রস্তাব আর কাপড়-চোপড় টানাটানি করেছি কিনা। আর সেখানে তার বোনও রয়েছে তারা তো মিথ্যা কথা বলবে না।

এ বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, এক নারী জালালের বিরুদ্ধে একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!