বাঁশখালীতে চার দোকানে দুর্ধর্ষ চুরি, ১১ লাখ টাকার মালামাল লুট

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ও রামদাস মুন্সির হাটে সোমবার (২২ জুলাই) গভীর রাতে চারটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরের দল টিনের ছাউনি ও দরজার তালা কেটে ঢুকে চারটি দোকান থেকে নগদ টাকা ও অন্যান্য মালামালসহ ১১ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৈলছড়ি বাজারের আব্দুর শুক্কুর সওগারের পাইকারি দোকান বিছমিল্লাহ এন্টারপ্রাইজ থেকে নগদ টাকা, ১২টি সিগারেটের কার্টুন, দুইটি কলমের কার্টুনসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। চোরের দল ওই দোকানে তালা কাটার বিশাল কাঁচিও ফেলে গেছে।

রামদাশ মুন্সির হাটের সভাপতি সুধীর মল্লিক জানান, ওখানকার লোকমান সওদাগরের দোকান, উজ্জ্বল দেবের মেসার্স প্রিয়াংকা স্টোর, অজিত দেবের স্বরূপ স্টোরসহ তিনটি দোকান থেকে নগদ টাকাসহ ৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সম্প্রতি ওই বাজারে চুরির উপদ্রপ বেড়ে গেছে বলেও জানান তিনি।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, ‘চুরির খবর শুনেছি। কিন্তু কেউ লিখিত অভিযোগ দেয়নি। বিভিন্ন বাজারের চুরি ঠেকাতে পুলিশ সতর্ক আছে। চোরের দলকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!