ফেসবুকে কিশোরীর ‘অন্তরঙ্গ’ ছবি ধর্ষণের মামলার পরই

ধর্ষণের শিকার কিশোরী মামলা করার পরই ধর্ষক ছাত্রলীগ নেতা ওই কিশোরীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছড়িয়ে দিলেন ফেসবুকে।

কক্সবাজার মহেশখালীতে ঘটেছে এই ঘটনা। অভিযোগে জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর উপজেলার শাপলাপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওয়াহিদুল কবির নোবেল ১৫ বছরের ওই কিশোরীকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার কিশোরী জানান, স্কুল থেকে ফেরার পথে প্রতিবেশী নারী মেরি আকতার তাকে ঘরে ডেকে নেন। এরপর মেরি কিশোরীকে ঘরে বসিয়ে রেখে বাইরে যান। এর পরপরই নোবেল সেখানে ঢুকে কিশোরীকে ধর্ষণ করেন।

ওই কিশোরীর বাবা ঘটনার একদিন পর নোবেলকে আসামি করে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২-এ ধর্ষণ মামলা করেন।

এদিকে কিশোরী বাবা অভিযোগ করেছেন, অভিযুক্ত ছাত্রলীগ নেতা ওয়াহিদুল কবির নোবেল গত ২৯ সেপ্টেম্বর ‘একলা আকাশ’ নামে একটি আইডি থেকে কিশোরীর সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকে পোস্ট করেন। এর আগেও একই আইডি থেকে এবং ‘বাঙ্গালী বাবু’ নামে আরেকটি আইডি থেকে কিশোরীর কিছু ছবি ফেসবুকে দেওয়া হয়।

মামলাটি তদন্ত করছে কক্সবাজারের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অথচ ধর্ষণের অভিযোগে মামলা করার পর একমাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়নি। উল্টো সেই যুবক প্রায়ই হুমকি দিচ্ছেন কিশোরীর স্বজনদের— এমন অভিযোগ তার পরিবারের। তারা বলছেন, রাজনৈতিক দাপটে অভিযুক্ত যুবক প্রকাশ্যে ঘোরাফেরা করছেন।

এদিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা ওয়াহিদুল কবির নোবেল ধর্ষণের অভিযোগ সত্য নয় বলে দাবি করে নিজেকে রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে জানিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!