ফেসবুকে কমেন্ট করে মামলা খেল উত্তর জেলা ছাত্রদল সম্পাদক জনিসহ ৬ জন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট ও কমেন্ট করে মামলা খেলো চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনিসহ ছয়জন ছাত্রদল নেতাকর্মী।

আইসিটি অ্যাক্টে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বিএনপি নেতা নাজিম উদ্দিন উদ্দিন ওরফে ভিপি নাজিম। তিনি চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ছিলেন।

আজ বুধবার (১ জুন) দুপুরে চট্টগ্রামের সাইবার ট্রাইব্যাুনালের বিচারক হুমায়ন কবিরের আদালতে এই মামলা দায়ের করেন নাজিম। আদালত মামলাটি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

বাদির আইনজীবী অ্যাডভোকেট আবু হেনা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রছাত্রী সংসদের ভিপি মো. নাজিম উদ্দীনের নাম কটুক্তির ঘটনায় ৬ জনের নাম উল্লেখ মামলা দায়ের করা হয়েছে। মামলায় অজ্ঞাত ১০ জনসহ মোট ১৬ জনকে আসামি করা হয়েছে।

মামলায় প্রধান আসামি করা হয়েছে হাটহাজারী ছাত্রদলের আহ্বায়ক তকিবুল হাসান চৌধুরী তকিকে।এছাড়া মামলায় ছাত্রদল নেতা মনিরুল আলম জনি, নুরুল কবির চৌধুরী, মির্জা এমদাদ, ফখরুল হাসান, যুবদল নেতা জিএম সাইফুল নাম উল্লেখ করা হয়েছে। তারা বিএনপি নেতা মীর হেলালের অনুসারী।

আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন বলে জানান তিনি।

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!