পেকুয়ায় ভ্রাম্যমান আদালতে মাদকসেবি দুই যুবকের সাজা

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় মাদক সেবন করে জনউপদ্রপ সৃষ্ঠি করায় নুর হোসেন (২১) ও মো.দিদার (৩০) নামের দুই যুবককে ১মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

file-2_2

রবিবার বিকেল ৩ টার দিকে পেকুয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্মত মো.মারুফুর রশিদ খাঁন এ সাজা দেন।
পুলিশ জানায়, রবিবার সকাল সাড়ে ১০টায় পেকুয়া সরকারী হাসপাতালের সামনে মাদক সেবন করে জনউপদ্রপের সৃষ্ঠি করলে হাতে থাকা এক বোতলসহ পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়ার আবদুল বাতেনের ছেলে নুর হোসেনকে আটক করে থানার এএসআই নাজির হোসেন।

 
অপরদিকে, এদিন সকালে থানার এসআই বিমল কান্তি দেব পেকুয়া উপজেলা পরিষদের পিছন থেকে দুই পুটলি গাজাসহ একই ইউনিয়নের হরিণাফাঁড়ি এলাকা মোহাম্মদ লিটনের ছেলে মো.দিদারকে আটক করে। আটক করা দণন যুবককে বিকাল তিনটার দিকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে যাওয়া হয়। এসময় উভয় পক্ষের শুনানি শেষে তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়।

 

দুই মাদক সেবিকে ভ্রাম্যমান আদালতে সাজা দেয়ার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মো.মোস্তাফিজ ভুইয়া বলেন, তাদের কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!