পুলিশকে ফাঁকি দিয়ে হাতকড়াসহ আসামি পালানোর সাত ঘণ্টা পর আবার গ্রেপ্তার

চট্টগ্রামের সন্দ্বীপে পুলিশকে ফাঁকি দিয়ে হাতকড়াসহ পালানোর সাত ঘণ্টা পর এক আসামিকে আবার গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের পণ্ডিতের হাট এলাকার একটি পানের বরজ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে একই দিন সন্ধ্যা ৭টার দিকে নাছির কোম্পানির মুরগির খামার এলাকা থেকে সন্দ্বীপ থানায় নিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তি হাতকড়াসহ পালিয়ে যান।

গ্রেপ্তার ব্যক্তির নাম আবদুল হালিম (৩০)। তিনি মুছাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছুনু মিয়ার বাড়ির বাসিন্দা। বৃহস্পতিবার পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ জানায়, আবদুল হালিম বুধবার সন্ধ্যায় নাছির কোম্পানির মুরগির খামার এলাকায় একজন ইয়াবা ক্রেতার জন্য অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সন্দ্বীপ থানা-পুলিশের একটি দল তাকে ঘটনাস্থলে ১০টি ইয়াবাসহ গ্রেপ্তার করে। পরে হালিমকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে সন্দ্বীপ থানায় নিয়ে যাচ্ছিল পুলিশ। অটোরিকশাটি পণ্ডিতের হাট এলাকায় পৌঁছালে আবদুল হালিম হাতকড়াসহ অটোরিকশা থেকে লাফ দিয়ে পালিয়ে যান। ওই সময় সড়ক অন্ধকার থাকায় হালিম সহজে গা ঢাকা দেন।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের বলেন, ‘হাতকড়াসহ আবদুল হালিম পালিয়ে যাওয়ার খবরটি ছড়িয়ে পড়ে। পুলিশের পাশাপাশি স্থানীয় লোকজনও হালিমকে খুঁজতে থাকেন। আসামি হালিম একটি পানের বরজে লুকিয়ে ছিলেন। দিবাগত রাত দুইটার দিকে পুলিশ পানের বরজ থেকে হালিমকে গ্রেপ্তার করে।’

সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, ‘হাতকড়াসহ ওই আসামি পালিয়ে যাওয়ার পর পুলিশের একাধিক দল অভিযানে নামে। পরে মধ্যরাতে ওই আসামিকে পানের বরজ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!