পতেঙ্গায় ছুরির আঘাতে পোশাক শ্রমিক খুন, দুজন গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় পোশাক শ্রমিক শরীফ হত্যায় জড়িত থাকার অভিযোগে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) বিকালে চান্দগাঁও ও পতেঙ্গা খেজুরতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাঁশখালীর প্রেমাসিয়ার ফরিদুল আলমের ছেলে মো. এহেসান (২৬) এবং পতেঙ্গার খেঁজুরতলার এলাকার মো. মনু মিয়ার ছেলে মো. বেলাল (১৯)। এ বিষয়ে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবায়ের সৈয়দ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চান্দগাঁও ও পতেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে পতেঙ্গা শরীফ হত্যা মামলায় জড়িত এহেসান ও বেলাল নামে দুই জনকে গ্রেপ্তার করি। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়।

পোশাক শ্রমিক শফিকুল ইসলাম শরীফ চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানা এলাকায় সোমবার (২২ মার্চ) ছুরিকাঘাতে নিহত হন। রোববার বিকেল ৫টার দিকে নগরীর পতেঙ্গার র্যা ব-৭-এর গলিতে শরীফের পেটে ছুরিকাঘাত করা হয়। সোমবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। শফিকুলের বাড়ি নেত্রকোনার কেন্দুয়া গ্রামে। তিনি চট্টগ্রাম ইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

এএন/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!