পটিয়ায় বাস উল্টে আহত ১৫ জন, কক্সবাজার মহাসড়কে আড়াই ঘন্টা গাড়ি চলাচল বন্ধ

চট্টগ্রামের পটিয়া-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ১০-১৫ জন মানুষ আহত হয়েছেন। এ সময় আড়াই ঘণ্টা সড়কে গাড়ি চলাচল বন্ধ ছিল।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় বোর্ড অফিস এলাকায় চট্টগ্রামগামী বাসটি উল্টে যায়। তবে আহতদের কারো পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, রোববার সকাল সাড়ে ৬টার দিকে পটিয়া থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বোর্ড অফিস এলাকায় সড়কে উল্টে যায়। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। এতে পটিয়ার শান্তিহাট থেকে মনসা বাদামতল এলাকায় যানজট সৃষ্টি হয়। ফলে ভোগান্তিতে পড়েন অফিসগামী ও জরুরি কাজে বের হওয়া মানুষ।

খবর পেয়ে সকাল ৭টার দিকে পটিয়া হাইওয়ে পুলিশের একটি টিম রেকারের সাহায্যে মহাসড়ক থেকে বাসটি সরিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করে। দীর্ঘ সময় যানজটে আটকে থাকার পর যাত্রীদের অনেককে পায়ে হেঁটে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হতে দেখা গেছে।

এ ব্যাপারে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদর্শক মোজাফফর হোসেন বলেন, সকালে যাত্রীবাহী বাসটি পটিয়া থেকে ছেড়ে চট্টগ্রামের দিকে আসার সময় বোর্ড অফিস এলাকায় হঠাৎ ব্রেক কষতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বেশ কয়েকজন যাত্রী আহত হন। তবে ঘটনাস্থলে গিয়ে আমরা আহত কাউকে পায়নি।

দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। চালক-হেলপার কাউকে পাওয়া যায়নি বলে জানান তিনি।

কেএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!