পটিয়ায় ছেলেধরা নিয়ে গুজবে কান না দেওয়ার আহ্বান ওসির

ছেলেধরা বলতে কিছুই নেই। এটা একটি নিছক গুজব। পদ্মাসেতুতে মানুষের মাথার প্রয়োজন রয়েছে বলে একটি মিথ্যা গুজব ছড়িয়ে একটি চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এ গুজবের ফলে নিরীহ মানুষকে গণপিটুনি দিয়ে হত্যা করছে। ইতোমধ্যে এ ঘটনায় কয়েকজন ব্যক্তি নির্মমভাবে প্রাণ হারিয়েছে। অনেকে আহত হয়েছেন। গুজব ছড়িয়ে অনেকে শত্রুতা হাসিল করছে। ছেলেধরা গুজবে কান না দেওয়ার জন্য বিভিন্ন স্কুলে স্কুলে গিয়ে সতর্ক বার্তা জানিয়েছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বেলা ১টায় প্রথমে পটিয়া আবদুস সোব্হান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ে গিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি। পরে চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জমায়েত করে সতর্কমূলক বক্তব্য রাখেন। ধারাবাহিকভাবে উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে উন্মুক্ত আলোচনা করা হবে বলে জানান ওসি।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দীন জানান, ছেলেধরা আতঙ্ক যারা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে পটিয়ার বিভিন্নস্থানে মাইকিং করা হয়েছে। এছাড়া বিদ্যালয়ে বখাটেরা যাতে ঢুকতে না পারে সেজন্য শিক্ষকদের সজাগ থাকতে হবে। ছেলেধরা আতঙ্ক ছড়িয়ে কেউ কোনো ঘটনা ঘটালে তাৎক্ষণিক পুলিশকে জানানোর জন্য এলাকার লোকজনের প্রতি তিনি অনুরোধ জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!