পটিয়ার শামসুল আলম মাস্টার আর নেই

জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার আর নেই। বুধবার দুপুর ২টার সময় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শামসুল আলম মাস্টার স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মরহুম আমিনুর রহমানের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮০) বছর।

এদিকে শামসুল আলম মাস্টারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে।

আগামীকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ২টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র ছিলেন। এর আগে তিনি ১৯৮৭ সালে ১৪ নম্বর ভাটিখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের, জাপার কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী, জাপা প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম শেঠ, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী, জাপার ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, মাহজাবিন মোরশেদ, নগর জাপার আহ্বায়ক এয়াকুব হোসেন, দক্ষিণ জেলা জাপার যুগ্ম আহ্বায়ক আবদুস ছত্তার রণি, জসিমুল আনোয়ার খাঁন, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক সাংসদ গাজী মোহাম্মদ শাহজাহান জুয়েল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, পৌর মেয়র মো. আইয়ুব বাবুল, সাবেক মেয়র নুরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরীসহ আরও অনেকেই শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!