দুপুর থেকে লকডাউন হয়ে যাবে ফটিকছড়ি

চিকিৎসকের করোনা কি সাতকানিয়া থেকেই?

চট্টগ্রামের ফটিকছড়িতে কর্মরত এক চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুর তিনটা থেকে ফটিকছড়ি উপজেলা লকডাউন করার নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। এর আগে বুধবার রাতেই নাজিরহাট হাসপাতালের উত্তর পাশে ৫ তলা ভবনটি লকডাউন করে দেওয়া হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে সৈয়দ নজিবুল বশর জানান, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বৃহস্পতিবার দুপুর ৩টা থেকে ফটিকছড়ি লকডাউন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

সেখানে তিনি উল্লেখ করেন, খাগড়াছড়ির গাড়ি প্রয়োজনে মিরসরাই দিয়ে যাবে, কিন্তু ফটিকছড়ির মধ্য দিয়ে কোন গাড়ি আর যেতে পারবে না। যদি কেউ প্রশাসনের সিদ্ধান্ত না মানেন তা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ফটিকছড়িতে যে চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাকে বৃহস্পতিবার সকালেই তার পরিবারসহ চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ওই চিকিৎসক ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তবে তার বাড়ি সাতকানিয়ায়।

চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার বলেন, চিকিৎসক আক্রান্ত হলেও স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা যাবে না। আমরা ওই চিকিৎসকের সব কিছু ট্রেসিং করে ব্যবস্থা নেবো। তিনি সাতকানিয়া থেকে সংক্রমিত হতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!