দুই বাসের সংঘর্ষে লোহাগাড়ায় এবার ২০ জন আহত, ওভারটেকের চেষ্টা

মাত্র কয়েকদিন আগে যে সড়কে ৫ পর্যটক মারা গেলেন দুর্ঘটনায়, সেই একই সড়কে এবার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

২২ মার্চ (মঙ্গলবার) রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার লোহার দিঘী পাড় এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সেন্টমার্টিন পরিবহনের সঙ্গে এস আর ট্রাভেলসের একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়রা অন্তত ২০ জন আহত যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে যাওয়ার ব্যবস্থা করে।

দুর্ঘটনাকবলিত এস আর ট্রাভলসের চালক মুহাম্মদ আইয়ুব (৩৮) বলেন, সেন্টমার্টিন পরিবহনের গাড়িটি একটি মিনি ট্রাককে ওভারটেক করতে গিয়ে এমন দুর্ঘটনা ঘটায়। সেন্টমার্টিন পরিবহনের ওই বাসের চালকের অবস্থা আশঙ্কাজনক বলে খবর পাওয়া যায়।

ঘটনাস্থলে দোহাজারী হাইওয়ে পুলিশের একটি টিম উদ্ধার কাজ করছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এই দুর্ঘটনার কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘ যানজট লেগে আছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে বলে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জানিয়েছেন।

এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই দুর্ঘটনায় কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!