ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাইক আরোহী নিহত

চট্টগ্রামে রাঙ্গুনিয়ায় ট্রাকের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে সুজন দাশ নামের ৪০ বছর বয়সী এক বাইক আরোহী নিহত হয়েছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলা ছয় পোমরা ইউনিয়নের জিয়ানগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন দাশ লোহাগড়া উপজেলার কলাউজান ইউনিয়নের সঞ্জিব দাশের ছেলে।

এতে আহত হয়েছেন আরও দুইজন। তারা হলেন রাউজান উপজেলার বিনাজুরী ইউনিয়নের বিশু চৌধুরী ও তার ছেলে অর্জুন চৌধুরী।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে কাপ্তাই থেকে ছেড়ে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন বাইক আরোহী সুজন দাশ। আহত হন মোটরসাইকেলে থাকা আরও দুইজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করেন।

নিহতের স্বজন বাবলু জানান, তারা আজকে আমাদের বাড়িতে ‘অমর পক্ষ’ নামের একটি ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাত্রা করেছিলেন। আসার পথে এমন মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন হল।

রাঙ্গুনিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি সুজন দাশ নামের এক বাইক আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এতে আহত হয়েছেন আরও দুইজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত দেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়। ট্রাকের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!