ছেলে সন্তানের বাবা হলেন ক্রিকেটার রুবেল হোসেন

ছেলে সন্তানের বাবা হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমন তথ্য নিশ্চিত করেছেন রুবেল নিজেই। ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন রুবেল। যেখানে দেখা যায় সদ্য জন্ম নেয়া সন্তান ও তার স্ত্রীকে। ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্। আল্লাহ্ এর অশেষ রহমতে পুত্র সন্তানের বাবা হলাম। বাচ্চা এবং মা উভয়ই সুস্থ আছে। সবাই দু’য়া করবেন।’

প্রিয় ক্রিকেট তারকার ঘরে নব সন্তানের আগমনে খুশি ভক্তরাও। রুবেল হোসেনের শেয়ারকৃত পোস্টে অভিনন্দন জানাতে ভুল করেননি ভক্তরা। যেন খুশির জোয়ারে ভাসছেন তার ভক্তরাও।মোহাম্মদ শাহাদাত মজুমদার নামে এক ভক্ত লিখেছেন, ‘মাশাআল্লাহ, আপনি পুত্র সন্তানের বাবা হয়েছেন এই কথা শুনে আমরা অনেক হ্যাপি। দোয়া করি আমরা, সন্তান এবং আপনার সহধর্মিনী যেন সব সময় ভালো থাকে।’ আবরার হাসান রিয়াদ (ফেসবুক অ্যাকাউন্ট) নামে এক ভক্ত প্রিয় তারকার সন্তানের আগমনে খুশি হয়ে কমেন্ট করে লিখেছেন, ‘ভাই আমরা সবাই হ্যাপি’। এমডি শাহাদাত হোসেন প্রান্ত নামে এক ভক্ত ইংলিশে লিখেছেন, ‘মাশাআল্লাহ, উই আর হ্যাপি’।

২০১৬ সালে বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল হোসেন। এই দম্পতির ঘরে এটিই প্রথম সন্তান।’এদিকে নিজের সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জাতীয় দলের ক্যাম্প থেকে ছুটি নিয়ে রেখেছিলেন রুবেল। যে কারণে তাকে আফগানিস্তানের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচ কিংবা একমাত্র টেস্টে স্কোয়াডে রাখেননি নির্বাচকরা। তবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলার সম্ভাবনা রয়েছে ডানহাতি এ পেসারের।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!