ছাত্রকে সিএনজিচালকের মার, ক্ষোভে চবির গেইটে তালা

অতিরিক্ত ভাড়া নিয়ে তর্কের জেরে সিএনজিচালকের মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। এ ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মূল ফটকে তালা দিয়েছেন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

ছাত্রকে সিএনজিচালকের মার, ক্ষোভে চবির গেইটে তালা 1

এ সময় শিক্ষার্থীরা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন। তারা অভিযুক্ত সিএনজি অটোরিকশা চালকের শাস্তি দাবী করেন।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে অবস্থান নেন আন্দোলনকারীরা। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেলক্রসিং এলাকায় মারধরের শিকার হন ওই শিক্ষার্থী।

মারধরের শিকার সুমিত মণ্ডল চবির আধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। এছাড়া তিনি শাখা ছাত্রলীগের উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারী।

জানা গেছে, গতকাল (২০ আগস্ট) বিশ্ববিদ্যালয় থেকে ভাটিয়ারী যাওয়ার জন্য এক ভর্তীচ্ছুর অভিভাবকের কাছ থেকে দেড় হাজার টাকা দাবি করে এক সিএনজিচালক। এসময় বিষয়টি দেখে সুমিত মণ্ডল এর প্রতিবাদ করেন। এতে সিএনজি অটোরিকশা চালক সুমিতের উপর ক্ষেপে যান। এদিকে আজ বিকেল পাঁচটার দিকে রেলক্রসিং এলাকার একটি দোকানে চা খাচ্ছিল সুমিত এবং তার বন্ধু।

এ সময় গতকালের ঘটনার জেরে ওই সিএনজি অটোরিকশা চালক সহ প্রায় ৭-৮ জন তাদের ওপর হামলা চালান। এসময় সুমিতের পায়ে লোহার পাইপ দিয়ে আঘাত করেন সিএনজি অটোরিকশা চালক। পরে আহত সুমিতকে উদ্ধার করে চবি হাসপাতালে ভর্তি করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!