চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে সিএনজি ছিনতাই, চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ও মলম লাগিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ জুলাই) রাতে বান্দরবানের ফাইথং ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন বান্দরবান লামা থানার আজিজনগর মিশনপাড়ার মো. ছিদ্দিকের ছেলে মো. আবু ছালেক (২২), একই এলাকার মো. আক্তারের ছেলে মো. রিদুয়ানুল ইসলাম ওরফে ইমন (২২),চন্দনাইশ থানার ধোপাছড়ি রেথ ঘাটা এলাকার নুরুল হকের ছেলে মো. আ. করিম (২৫) ও কক্সবাজার চকরিয়া উপজেলা হরবাং ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার মৃত ডাক্তার আব্দুল মোতালেবের ছেলে মো. আব্দুল কাদের (৪৩)।

জানা গেছে, লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নলবুনিয়া এলাকা থেকে গত ৩০ জুন রাত সাড়ে ৯ টার দিকে সিএনজি অটোরিকশা চালক গুনু মিয়ার (৪১) গাড়ি যাত্রীবেশে চার ছিনতাইকারী ভাড়া করেন। পথে গুনু মিয়ার চোখে মরিচের গুঁড়া ও মলম লাগিয়ে অটোরিকশাটি ছিনতাই করে তারা। পরে এই ঘটনায় লোহাগাড়া থানায় মামলা করেন তিনি। গুনু মিয়া সাতকানিয়া উপজেলার উত্তর ঢেমশা দাইমিরখিল এলাকার বাসিন্দা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, সিএনজিচালিত অটোরিকশা চালক গুনু মিয়ার চোখে মরিচের গুঁড়া ও মলম লাগিয়ে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় মামলার সূত্র ধরে বান্দরবান জেলার লামা থানা পুলিশের সহায়তায় ফাইথং ইউনিয়নের নয়াপাড়া এলাকা হতে ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে।’

ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার ছিনতাইকারীদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!