চান্দগাঁওয়ে টিসিবির তেল-ডাল মিললো মুদির দোকানির গোডাউনে, গ্রেপ্তার ৭

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের উত্তর মোহরা এলাকার এক মুদির দোকানের গুদাম থেকে টিসিবির পণ্যসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসব মালামাল তারা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রি করতো। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৪০০ লিটার সয়াবিন ও ৬ হাজার ৩৫০ কেজি মসুর ডাল জব্দ করা হয়।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে মোহরার কোম্পানি বাড়ির রাস্তার পাশের একটি গোডাউন থেকে তাদের আটক করা হয়। পরে সোমবার তাদের মামলা দিয়ে গ্রেপ্তার দেখানো হয়।

আসামিরা হলেন নগরীর চান্দগাঁও থানার উত্তর মোহরা এলাকার নুর আলম ও একই এলাকার পূর্ব মোহরা কাজীরহাট কাজী বাড়ির মৃত হাফিজুর রহমানের ছেলে মো. দেলোয়ার হোসেন, ভোলা জেলার লালমোহন থানার চরলক্ষী এলাকার হাফিজ সওদাগর বাড়ির মো. মনির, একই এলাকার রায়চাঁদ বাজার খালেক মাস্টারের বাড়ির মো. মফিজুর ইসলামের ছেলে মো. জসিম, ভোলা জেলার লালমোহন থানার চরভূতা এলাকার উত্তর জমাদার বাড়ির মো. শহিদুল ইসলাম মোল্লার ছেলে সাগর মোল্লা, একই থানা এলাকার মো. শহিদুল ইসলাম মোল্লার ছেলে মো. সালমান ও একই এলাকার মো. লিটনের ছেলে মো. রায়হান।

জানা গেছে, নগরীর উত্তর মোহরা এজাহার শাহ মাজার সংলগ্ন মোহরা কোম্পানির বাড়ির রাস্তার পাশে দোকানি দেলোয়ারের গোডাউন থেকে টিসিবির ৫ হাজার ৪০০ লিটার সয়াবিন তেল (যার মূল্য প্রায় ৮ লাখ ৬৪ হাজার টাকা), ৬ হাজার ৩৫০ কেজি মসুরের ডাল (যার মূল্য ৬ লাখ ৯৮ হাজার ৫০০ টাকা) জব্দ করা হয়। এসব পণ্য বিক্রির ১ লাখ ৮৪ হাজার টাকাও জব্দ করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, অভিযান চালিয়ে টিসিবির ৫ হাজার ৪০০ লিটার সয়াবিন তেল ও ৬ হাজার ৩৫০ কেজি মসুরের ডাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় গোডাউনের মালিক দেলোয়ার ও মো. মনিরসহ ৭ জনকে আটক করা হয়েছে। সেইসঙ্গে টিসিবির পণ্য বিক্রির নগদ টাকাও উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!