চাঁদের গাড়ির চাপায় গেল ঘুমন্ত চার শ্রমিকের প্রাণ

রাঙ্গুনিয়া

নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি চাঁদের গাড়ির (জিপ) চাপায় ঘুমন্ত অবস্থায় চার ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইসলামপুরে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে আরো পাঁচ শ্রমিক। পুলিশ গাড়িটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

rangunia-road-accident

ইসলামপুর ইউনিয়নের খলিফাপাড়া গ্রামের রাজামিয়া বাড়ির পশ্চিমে মরিয়মনগর চৌমুহনী-গাফতল ডিসি সড়কের কাছে ইটভাটা এলাকায় রাত প্রায় সাড়ে তিনটায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় ওই ইটভাটার ছাউনিতে শ্রমিকরা ঘুমিয়ে ছিল। চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নেমে পাশের ছাউনি ভেঙ্গে ঘুমন্ত শ্রমিকদের ওপর উঠে যায়। এতে চার শ্রমিক নিহত হন ঘটনাস্থলেই। নিহত শ্রমিকেরা হচ্ছেন নোয়াখালী জেলার হাতিয়া থানার দক্ষিণ বেচুগুলিয়া গ্রামের আবুল কালামের ছেলে মোহাম্মদ জাফর (৩৫), মোহাম্মদ মিরাজের ছেলে রিয়াদ (১৮), আব্দুল মন্নানের ছেলে মোহাম্মদ নাজিম (২২) ও একই থানার মাজিরা গ্রামের ৮নং ওয়ার্ডের কালু মাঝির ছেলে মোহাম্মদ মোনাফ (৫২)।

rangunia-road-accident

রাঙ্গুনিয়া ফায়ার স্টেশনের কর্মকর্তা এনি বড়ুয়া বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে চারটি মরদেহ উদ্ধার করে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মোহাম্মদ আহসানুল কাদের ভুঁইয়া।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!