চন্দনাইশ ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন ২৫ এপ্রিল

চন্দনাইশ উপজেলা সদরের ব্যবসায়ীদের সংগঠন ”চন্দনাইশ থানা ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন আগামী বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে বাজারজুড়ে বইছে উৎসবের আমেজ। নির্বাচনে ১০টি পদের বিপরীতে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন। সহ-সভাপতি পদে কোন প্রতিদ্বন্ধি না থাকায় প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন মহিউদ্দিন (দোয়াত কলম), রবিউল আকতার (চেয়ার), সহ-সভাপতি পদে আমিনুল ইসলাম (বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত), সাধারণ সম্পাদক পদে আবদুল আজিজ (প্রজাপতি), মহিউদ্দিন(আনারস), সহ-সাধারণ সম্পাদক পদে হেলাল উদ্দিন (ফুটবল), জাহাঙ্গীর (কাঠাল), অর্থ-সম্পাদক পদে ফরিদ উদ্দিন (মাছ), দীপক দে (মোটর সাইকেল), সাংগঠনিক সম্পাদক পদে আরিফুর রহমান (হরিণ), নাসিরউদ্দিন (মোবাইল), রাজিব দাশ(কম্পিউটার), সহ অর্থ সম্পাদক পদে মনির আহমদ, পলাশ দেব (উড়োজাহাজ), মফিজুর রহমান (কবুতর), শহিদুল ইসাম (টিউবওয়েল), প্রচার সম্পদক পদে মোতাহেরুল ইসলাম রুবেল (গোলাপ ফুল), রাশেদুল ইসলাম (কাঁচি), রাশেদুল ইসলাম(বই), ধর্মীয় সম্পাদক পদে ফরিদুল আলম (দোয়েল পাখি), আবদুল হামিদ(বাল্ব) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক পদে শাপলা নাথ (ব্যাট) ও মো. জিসান(গাজর)।

নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করবেন সাজ্জাদ হোসেন এবং নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করবেন মাহবুবুর রহমান ও মো. হানিফ।

উল্লেখ্য উপজেলার থানা সদরের এই বাজারের ব্যবসায়ীগণ বেশ কয়েক বছর ধরে অসংগঠিত হয়ে পড়লে বাজার এলাকায় নানা সমস্যা এবং ব্যবসায়ীদের মধ্যে পরষ্পর অনাস্থা ও হতাশা সৃষ্ঠি হয়। এ অবস্থায় কিছু উদ্যমী তরূণ ব্যবসায়ী কয়েক মাস পূর্বে একটি এড্হক কমিটি গঠন করে এবং দ্রুত নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করার উদ্যেগ গ্রহন করেন। সদস্য ব্যবসায়ীগণ উৎসাহ সহকারে সাড়া দেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!