চন্দনাইশে বাস-লেগুনার সংঘর্ষে চালকসহ আহত ৪

চট্টগ্রামের চন্দনাইশে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ চারজন গুরুতর আহত হয়েছেন। রোববার (২৫ আগস্ট) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন লেগুনা চালক সাতকানিয়ার মৌলভীর দোকান এলাকার মো. দিদারুল ইসলাম হৃদয় (১৮), চন্দনাইশ পাঠানদণ্ডী শিকদার বাড়ি এলাকার জান্নাতুল ফেরদাউস (২৭), লোহাগাড়া উপজেলার মো. হেলাল (২৫) ও বাকি একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

চন্দনাইশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাকিবুল হাসান জানান, রোববার বিকালে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই।

Chandonish-02

প্রত্যক্ষদর্শীরা জানান, বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সৌদিয়া যাত্রীবাহী বাসের সঙ্গে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

জানা গেছে, আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালক দিদারুল ইসলাম হৃদয় ও জান্নাতুল ফেরদাউসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠান।

বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান হাবীব। তিনি বলেন, ‘দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা থানায় নিয়ে আসা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!