চট্টগ্রামে স্কুল শিক্ষার্থীদের গীতা দিলো ইসকন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বাণীগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির সনাতনী শিক্ষার্থীদের শ্রীমদ্ভগবদ গীতা ও মহাপ্রসাদ বিতরণ করা হয়।

শুক্রবার (১৪ অক্টোবর) বাঁশখালীর শ্রীগদাধর পণ্ডিত ধামে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) চট্টগ্রাম বিভাগীয় প্রধান কার্যালয় নন্দনকানন শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের সার্বিক ব্যবস্থাপনায় এসব গীতা বিতরণ করা হয়।

পণ্ডিত শ্রীবাস দাস ব্রহ্মচারী সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহান আশির্বাদক বিনয় চৈতন্য দাস অধিকারী।

প্রধান অতিথি ছিলেন ইয়ংওয়ান গ্রুপের জিএম ও গদাধর পণ্ডিত ধামের ভূমিদাতা দীপেশ কুমার রায় মিল্টন। প্রধান আলোচক ছিলেন বাঁশখালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার।

আরও বক্তব্য রাখেন ইসকন নন্দনকানন শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, অ্যাডভোকেট সঞ্জয় চৌধুরী , ডা. স্বপন দে, ঋতিক চৌধুরী, সঞ্চয় ধর, অচিন্ত্য বলরাম দাস, জয়দেশ চৌধুরী, শ্রীমান জ্যোতিময় গৌর দাস, শ্রীমান শীতল চরণ দাস ব্রহ্মচারী, ডা. সঞ্চয় পাল, বিপিনবিহারী কৃষ্ণ দাস।

বক্তারা বলেন, সকলেই পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের প্রিয়। তবে ভগবান বলছেন, যারা আমাকে সর্বদায় স্মরণ রাখে, তারা আমার অত্যন্ত প্রিয়। মানব জীবনকে সুন্দরভাবে পরিচালনার জন্য ভগবত গীতার শিক্ষা অপরিসীম। মানব সমাজে ভগবত গীতার অনুশাসন পালন করে সারা বিশ্বের ন্যায় আমরা সুখী হতে পারি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!