চট্টগ্রামে যুবতী ধর্ষণ, সিএনজি চালক গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারার কোরিয়ান ইপিজেডে কর্মরত এক পোশাককর্মী ধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় সোমবার (২৮ ডিসেম্বর) রাতে উপজেলার বারখাইন ইউনিয়নের মধ্যম শিলাইগড়া গ্রামের একটি খালের পাশ থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থল থেকে মো. আরমান হোসেন (২০) নামের এক অটো চলককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরমান বারশত ইউনিয়ন দিঘীরপাড় এলাকার আব্দুর রহমানের ছেলে। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশাও জব্দ করা হয় বলে জানিয়েছেন আনোয়ারা থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক বিকাশ রুদ্র।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বারখাইন ইউনিয়ন শিলাইগড়া একটি খালের পাশে জমিতে সিএনজি অটোরিকশায় এক নারীকে কয়েকজন মিলে ধর্ষণের খবর পেয়ে সেখানে যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে একজনকে গ্রেপ্তার করে এবং অটোরিকশাটি জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়।

এই বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, ঘটনার শিকার ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে বাদী হয়ে থানায় মামলা করেছে। আরমানকে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!