চট্টগ্রামে দর্শক হয়ে থাকবেন মাহমুদউল্লাহ

তিন দিনের বিশ্রামে চ্যালেঞ্জার্স অধিনায়ক

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের প্রথম দুটি ম্যাচ খেলেছিল ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েসের নেতৃত্বে। এক জয় আর এক পরাজয়ের পর তৃতীয় ম্যাচে ইনজুরি থেকে ফিরে দলকে জয়ে ফেরান অধিনায়ক মাহমুদউল্লাহ। ঘরের মাঠ চট্টগ্রামে এসেও দলকে জয়ের ধারায় রেখেছিলেন মাহমুদউল্লাহ। সর্বশেষ বুধবার রাতে ঢাকার বিপক্ষে দাপুটে জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি। যদিও ব্যাটিং করার সময় আবারও হ্যামস্ট্রিংয়ে টান অনুভব করেছিলেন। তবু থেমে যাননি। দৌড়াতে কষ্ট হচ্ছিলো বলে সিঙ্গেল নিচ্ছিলেন হেঁটে হেঁটে, অনেকগুলো বলে দুইয়ের জায়গায় নিয়েছিলেন এক রান।

শক্তিশালী ঢাকা প্লাটুনের বিপক্ষে মাত্র ২৪ বলে ফিফটি এবং ২৮ বলে ৫ চারের সঙ্গে ৪ ছক্কার মারে খেলেন ৫৯ রানের ইনিংস খেললেও ফিল্ডিংয়ে নামতেই পারেননি তিনি। তার বদলে অধিনায়কত্ব চালিয়ে নিয়েছিলেন আরেক অভিজ্ঞ ক্রিকেটার ইমরুল কায়েস। পরে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন অবশ্য মাহমুদউল্লাহ নিজেই।

সেখানে নিজের ইনজুরির ব্যাপারে বলেছিলেন, ‘আগের যে জায়গাটায় (হ্যামস্ট্রিংয়ে) চোট ছিল, ওই জায়গাটাতেই আবার টান লেগেছে। এখন সম্ভবত স্ক্যান করতে হবে, এরপর বোঝা যাবে কী অবস্থা।’

তাৎক্ষণিকভাবে এটিই ছিলো মাহমুদউল্লাহর ইনজুরির ব্যাপারে আপডেট। তবে বৃহস্পতিবার এ ব্যাপারে আরও বিস্তারিত তথ্য জানালেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ম্যানেজার ফাহিম মুনতাসির সুমিত। তার দেয়া তথ্য মোতাবেক, বিপিএলের চট্টগ্রাম পর্বে আর খেলা হবে মাহমুদউল্লাহর। কেননা তিনদিনের বিশ্রাম দেয়া হয়েছে তাকে।

সুমিত বলেন, ‘ওকে (মাহমুদউল্লাহ) আপাতত ৭২ ঘণ্টার জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। এ সময় ফিজিওর পর্যবেক্ষণে থাকবে। তবে মনে হচ্ছে না খুব বড় কোনো চোট। কারণ ব্যথা নেই। যদি ব্যথা অনুভব করে, তাহলে স্ক্যান করানো হবে। যেহেতু ৭২ ঘণ্টা বিশ্রামে থাকতে হবে, মানে আগামীকালের ম্যাচে ওকে পাচ্ছি না।’

তিনদিনের বিশ্রামের প্রথম দিন কেটেছে আজ। পরের দুই দিন যথাক্রমে শুক্র ও শনিবার। বলার অপেক্ষা রাখে না, চট্টগ্রাম পর্বে স্থানীয় দলটি শেষ দুই ম্যাচও এই দুইদিনেই। যার ফলে আসরের প্রথম দুই ম্যাচের মতো, নিজেদের ঘরের মাঠের শেষ দুই ম্যাচও নিয়মিত অধিনায়ককে ছাড়াই খেলতে হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!