চট্টগ্রামে আওয়ামী লীগের শীর্ষ নেতা ও মন্ত্রীরা কে কোথায় ঈদ করছেন

বরাবরের মত এবারও নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন চট্টগ্রাম আওয়ামী লীগের শীর্ষ নেতা-মন্ত্রী-এমপিরা। তবে দুয়েকজন নেতা ঢাকায় বা অন্যত্র ঈদ করবেন বলে জানা গেছে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি প্রতিবারের মতো এবারও ঈদ করবেন তার নিজ নির্বাচনী এলাকা মীরসরাইয়ের নিজ গ্রামে। নামাজ শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রতিবারের মতো এবারও রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামে এবারের ঈদ উদযাপন করবেন। নামাজ আদায় শেষে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। সন্ধ্যায় চট্টগ্রাম শহরের নিজ বাসায় ফিরবেন এবং নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ
ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নে ঈদ উদযাপন করবেন। সেখানে স্থানীয় ঈদগাহ ময়দানে নামাজ শেষে উপজেলা ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে চট্টগ্রাম শহরের বাসভবনে ফিরে আসবেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তার চশমাহিলের বাসভবনে ঈদ উদযাপন করবেন। সকালে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। পরে নিজ বাসায় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

হুইপ সামশুল হক চৌধুরী
জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি পটিয়া উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের নিজ গ্রামে ঈদ উদযাপন করবেন। স্থানীয় ঈদগাহে ঈদের নামাজ শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে হালিশহরের বাসভবনে ফিরে আসবেন।

মেয়র আ জ ম নাছির উদ্দিন
চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন তার আন্দরকিল্লাস্থ বাসভবনে ঈদ উদযাপন করবেন। সকালে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। সেখান থেকে বাসায় ফিরে দলীয় নেতাকর্মী ও নগরবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এবিএম ফজলে করিম চৌধুরী
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি রাউজানের গহিরায় নিজগ্রামে ঈদ উদযাপন করবেন। সেখানে ঈদের নামাজ শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি উপজেলার বিভিন্ন ইউনিয়নে যাবেন তিনি।

মাহতাব উদ্দিন চৌধুরী
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী নগরের পল্টন রোডের বাসভবনে ঈদ উদযাপন করবেন। সকালে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। সেখান থেকে বাসায় ফিরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মোছলেম উদ্দিন আহমেদ
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ সকালে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। পরে বোয়ালখালীতে নিজ গ্রামে যাবেন। সেখানে স্থানীয় ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এম এ সালাম
চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম প্রতিবারের মতো এবারও হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের নিজগ্রামে ঈদ উদযাপন করবেন। স্থানীয় ঈদগাহে নামাজ আদায় শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে শহরের বাসায় ফিরবেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!