চট্টগ্রামের ১১ আসনে নৌকার মাঝি হতে চান কাউন্সিলর সুমন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ফরম নিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউল হক সুমন।

শনিবার (১৮ নভেম্বর) তার পক্ষে হয়ে মনোনয়ন ফরম নিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দেশের অর্থনীতি পরিচালনার আয়ের উৎস খ্যাত চট্টগ্রামের এই গুরুত্বপূর্ণ চট্টগ্রাম আসনে এই প্রথম আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ফরম সংগ্রহ করেছেন জিয়াউল হক সুমন।

বর্তমানে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন ছাড়াও ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

কাউন্সিলর জিয়াউল হক সুমন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘দল আমার ওপর আস্থা রাখলে চট্টগ্রাম এই বন্দর আসনকে স্মার্ট আসনে পরিণত করবো, ইনশাল্লাহ। আসনের নামে থাকবে অ্যাপস সেবা। যার মাধ্যমে নগরবাসী জানাতে পারবে তাদের অভিযোগ ও পরামর্শ। যা ওয়ানস্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে এক সপ্তাহের যে কোনো মাধ্যমে সমাধান করা হবে। থাকবে আসন এলাকায় চলমান সকল প্রকল্পের আপডেট।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর সহযোগিতায় এই আসনে ১০০ শয্যার একটি জেনারেল হাসপাতাল নির্মাণ করাই হবে আমার প্রথম কাজ। একইসঙ্গে শ্রমিক অধ্যুষিত এই এলাকায় শ্রমিকদের জন্য করা হবে আবাসন ব্যবস্থা, নিশ্চিত করবো সুপেয় পানি সরবরাহ ও বিনামূল্যে লাশ পরিবহন। এছাড়াও সাধারণ মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর নেওয়া সকল সুবিধাসমূহ পৌঁছে দেবো জনগণের কাছে।’

এমএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!