চট্টগ্রামের পারকি সৈকত পরিদর্শনে পর্যটন প্রতিমন্ত্রী

চট্টগ্রামের আনোয়ারা পারকি সমুদ্র সৈকতে পর্যটন কর্পোরেশনের উদ্যোগে বাস্তবায়নাধীন প্রকল্প পরিদর্শনে করেছেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

রোববার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজারে তিনদিনের সফরের অংশ হিসেবে তার সফরসঙ্গীদের সঙ্গে তিনি পারকি সমুদ্র সৈকতে আসেন।

পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি বলেন, ‘করোনা, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাবে পর্যটন কমপ্লেক্সের কাজে ধীর গতি এসেছে। তবে পারকিতে ট্যুরিস্ট পুলিশের ব্যবস্থা করা হবে। এছাড়া সব ধরনের সৌন্দর্য বর্ধন এবং নিরাপত্তার জন্য কাজ করা হবে।’

এই সময় অন্যদের মধ্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. রাহাত আনোয়ার, ট্যুরিস্ট পুলিশ সুপার আপেল মাহমুদ, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিন, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) জাফর উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ্, স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!