গায়ে সাইকেল লাগায় শিক্ষার্থীকে পিটালো ৫ যুবক

বৃদ্ধ বাবার চায়ের দোকানের জন্য বাজার আনতে গিয়ে রাস্তায় ৫ যুবকের মারধরের শিকার হয়েছেন মো. বাবুল (১৩) নামে মাদ্রাসা পড়ুয়া এক শিক্ষার্থী। ঘটনায় জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) আনোয়ারা উপজেলার বরুমছড়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। বাবুল বারখাইন জুমহুরিয়া মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র। সে বরুমচড়া গ্রামের আবদুল করিমের ছেলে।

বাবুলের বৃদ্ধ পিতা আবদুল করিম (৬৮) জানান, আমার ছেলেকে দোকানের বাজার আনার জন্য টাকা ও সাইকেল দিয়ে বাজারে পাঠিয়েছিলাম। রাস্তার পাশে অবস্থানরত যুবকদের গায়ে সাইকেলের ধাক্কা লাগায় তারা আমার ছেলে ধরে মারধর করে। আমরা দ্রুত থানায় ফোন করলে পুলিশ এসে উদ্ধার করে তাদের আটক করে। পরে ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করিয়েছি।

মারধরের শিকার মো. বাবুল বলেন, সকাল সাড়ে ১১ টায় দোকানের জন্য বাজার আনতে যাচ্ছিলাম সাইকেল চালিয়ে। এরা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলো। এসময় তাদের গায়ে আমার সাইকেল লাগায় আমি ক্ষমা চাইলাম। তারা চড়-থাপ্পর মারলে এলাকার লোকজন এসে ঝগড়া মিটিয়ে দেন। তখন আমি বাজার না নিয়ে ফিরে যাই। তখন পিছন থেকে দৌঁড়ে এসে আমাকে আবারও মারধর করতে থাকে। এ সময় তারা আমার সাথে থাকা বাজারের নগদ ৫ হাজার ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, মারামারির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলেটাকে উদ্ধার করে অভিযুক্তদের আটক করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে তাক্ষণিক আটকদের নাম পরিচয় জানাতে পারেন তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!