গাড়ি বিক্রি করতে গিয়ে নিখোঁজ, বাবার পথ চেয়ে কাঁদছে তিন শিশু

একমাত্র সম্বল সিএনজি অটোরিকশা বিক্রি করতে গিয়ে আর বাড়ি ফিরেননি চালক নূর মোহাম্মদ মান্নান। তার নিখোঁজের কারণ জানা নেই কারও। তবে বাবার পথ চেয়ে কাঁদছে তিন শিশু।

নিখোঁজ নূর মোহাম্মদ সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউনিয়নের মুফতি পাড়া গ্রামের হাসান মুহুরী বাড়ির মৃত নুরুল হকের পুত্র। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে সীতাকুণ্ড মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের ছোট ভাই কামরুল।

তিনি জানান, এক লাখ ২০ হাজার টাকা দামে ছোট কুমিরা এলাকার এক ব্যক্তির কাছে সিএনজি অটোরিকশা বিক্রি করে নূর মোহাম্মদ। রোববার (৩ জানুয়ারি) রাত আনুমানিক ৮টার দিকে ক্রেতাকে গাড়িটি বুঝিয়ে দিতে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে ছোট কুমিরা এলাকায় যান তিনি। গাড়ি বিক্রি করে টাকা নিয়ে বাড়ি ফিরে আসার কথা থাকলেও আর বাড়ি ফিরে আসেননি। সেই থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

এদিকে, নুর মোহাম্মদের স্ত্রী, তিন শিশু সন্তান ও পরিবারের লোকজনের অজানা আশঙ্কায় সময় কাটছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে না পেয়ে স্থানীয় চেয়ারম্যানের পরামর্শে সীতাকুণ্ড মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের ছোট ভাই কামরুল।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার উপপরিদর্শক রবি চরণ চৌহান জানান, নুর মোহাম্মদ নিখোঁজের ঘটনায় থানায় ডায়েরি করা হয়েছে। তদন্ত করে তাকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করা হবে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!