কিশোরীকে ধর্ষণের পর বিয়ের প্রতিশ্রুতি, বাবা-ছেলে গ্রেপ্তার

লকডাউনে নানার বাড়িতে গিয়ে আনোয়ারায় এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। অসুস্থ মামীকে দেখাশোনা করতে গেলে ধর্ষণ করে মামাতো ভাই। মামা-মামীকে ঘটনা জানালে তারা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চুপ থাকতে অনুরোধ করে। পরে বাড়ি এসে ওই কিশোরী বাবা-মাকে জানালে তারা ধর্ষণের অভিযোগ এনে আনোয়ারা থানায় মামলা দায়ের করে। ওই মামলায় ধর্ষণের দায়ে মামাতো ভাই জাকির হোসেন এবং ধর্ষণে সহায়তায় দায়ে মামা আবু তালেবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৪ এপ্রিল মামী অসুস্থ হওয়ার খবর পেয়ে তাকে দেখাশোনা করতে নানাবাড়ি যায় কিশোরী। তার দুদিন পর ২৬ এপ্রিল কিশোরীকে ধর্ষণ করে তার মামোতো ভাই জাকির। মেয়েটি সাথে সাথেই মামা-মামীকে জানায়। তারা তাকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের কথা কাউকে না জানাতে বলে। সেদিনের পর থেকে জাকির প্রায় প্রতিদিন ধর্ষণ করতো কিশোরীকে। পরে গত ১ মে সন্ধ্যায় নানাবাড়ি থেকে পালিয়ে চলে আসে কিশোরী। এসে বাবা মাকে জানালে তারা মান-সম্মান বাঁচাতে আপস করতে চান। সামাজিকভাবে মীমাংসা না হলে কিশোরীর বাবা শনিবার (৬ জুন) মামলা দায়ের করেন। কিশোরীর মামাতো ভাইসহ তার মামা-মামীকেও মামলায় আসামি করা হয়েছে। রোববার (৭ জুন) বাবা আবু তালেব (৪৮) ও ছেলে জাকির হোসেনকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, ‘ধর্ষণের অভিযোগে মেয়েটির বাবা থানায় একটি মামলা করেছে। এ ঘটনায় অভিযুক্ত পিতা-পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!